Realme GT Master Edition 5G Price in Bangladesh and full Specifications

 Realme GT Master Edition 5G বাংলাদেশে অফিসিয়ালি ৩৩,৯৯০ টাকা দামে পাওয়া যাচ্ছে ৮/১২৮ জিবি ভার্সনটি। মিডরেঞ্জের ফোন হিসেবে বাংলাদেশে ফোনটির ব্যাপক চাহিদা বেড়ে চলেছে ডিভাইসটির দারুন সব ফিচার এর কারনে।

Realme GT Master Edition 5G Processor. 

Realme মার্কেটে নিয়ে এসেছে GT সিরিজের সবচেয়ে ফ্ল্যাগশিপ স্মার্টফোন হচ্ছে ' Realme GT Master Edition ' । বাংলাদেশে প্রথমবারের মতো Qualcomm Snapdragon -778G ফ্ল্যাগশিপ প্রসেসর সংবলিত 5G সাপোর্টেড হ্যান্ডসেটটি ব্যবহারকারীদের নতুন অভিজ্ঞতা দেবে । 


অন্যান্য কোম্পানীর মাস্টার এডিসনের ফোনগুলি সাধারণত তাদের নিয়মিত সংস্করণের চেয়ে দাম বেশি হয়। যা অত্যন্ত ব্যয়বহুল। কিন্তু এইদিক থেকে রিয়েলমি সকলের রেকর্ড ভেঙ্গে  দিয়েছে।


এটি ৬ ন্যানোমিটার প্রোডাকশন প্রসেসর তৈরি রয়েছে সিক্সথ এআই ইঞ্জিন । ল্যাব টেস্ট করলে এর স্কোর ৫ লাখ ৪১ হাজারেরও বেশি হয়ে থাকে। যা একটি আদর্শ স্মার্টফোনের লক্ষণীয় বিষয় । স্মার্টফোনটিতে একটি বিশেষ বিশেষত্ব রয়েছে এবং সেটি হলো ফোনের তামমাত্রা নিয়ন্ত্রণে এতে ভেইপার চেম্বার ব্যবহার করা হয়েছে। 

Realme GT Master Edition 5G Gaming Phone.

শক্তিশালী প্রসেসর ও ভেইপার কুলিং সিস্টেম এর পাশপাশি কৃত্রিম বুদ্ধিমত্তার অ্যাডজাস্টমেন্ট কৌশল ব্যবহার করা হয়েছে। সিস্টেম রিসোর্সের মাধ্যমে সমন্বিত নিয়ন্ত্রণ ও বিশেষ সিনারিও অপটিমাইজেশনের কারণে গেমিং করতে বেশ ভাল লাগে এবং বেশি উপভোগ্য হয়। 

Realme GT Master Edition 5G Design 

সর্বপ্রথম থ্রিডি লেদার ব্যাক ব্যবহার করা হয় রিয়েলমি জিটি মাস্টার এডিশন স্মার্টফোনটিতে। এই সুন্দর স্মার্টফোনটি ডিজাইন করেছেন বিখ্যাত জাপানি শিল্প ডিজাইনার নাওতো কুকাসাওয়া। ইন্ডাস্ট্রিয়াল ডিজাইনের অস্কারখ্যাত আইএফ ডিজাইন অ্যাওয়ার্ড পেয়েছে স্মার্টফোনটি । 


Realme GT For This Generation 

তরুন প্রজন্মকে আকৃষ্ট করার জন্য এ স্মার্টফোনে পরিবেশবান্ধব শতভাগ ভেগান লেদার ও স্প্লিট ভেগান লেদার প্রক্রিয়া ব্যবহৃত হয়েছে । মোবাইলের পেছন সাইডে ০.৩ মিলি মিটার উচ্চতা ও ১৮.৮ মিলি মিটার জায়গাজুড়ে স্যুটকেসের ডিজাইনটি ফুটিয়ে তোলা হয়েছে ।


রিয়েলমি কিছু সময়ের জন্য হলেও স্মার্টফোনের বিশেষ বিশেষ নতুন সংস্করণ তৈরি করছে, যার দামের মধ্যে বড় কোন পার্থক্য নেই। প্রকৃতপক্ষে, Realme এর GT লাইন-আপের সর্বশেষ Master Edition হ্যান্ডসেটটি একটি মধ্যম বাজেটের  স্মার্টফোন যা নিয়মিত Realme GT হ্যান্ডসেটের তুলনায় উল্লেখযোগ্যভাবে কম।


Realme GT Master edition 120 HZ Super Power Amoled Display 

৬.৪৩ ইঞ্চির সুপার অ্যামোলেড ফুলস্ক্রিন ও ওয়াইড কালার ডিসপ্লেযুক্ত হ্যান্ডসেটটিতে ১২০ হার্টজ স্ক্রিন রিফ্রেশ রেট পাবেন। এটি ৩৬০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট সাপোর্ট করে, যার ফলে স্ক্রল হবে বা টাচ করতে আরও মসৃণ লাগবে এবং স্মুথলি চোখ বন্ধ করে চালাতে পারবেন। ফোনটিতে সর্বোচ্চ ব্রাইটনেস ১০০০ নিটস পাবেন যা আউট'ডোরে দুর্দান্ত দৃশ্যের অভিজ্ঞতা দিবে। 


Realme GT Master Edition 65 watt superdart charge device

রিয়েলমি জিটি মাস্টার এডিশন ডিভাইসটিতে রয়েছে ৬৫ ওয়াটের সুপারডার্ট চার্জিং সুবিধা। এই চার্জারটি হাই কারেন্ট ফ্ল্যাশ চার্জিং সমর্থন করে। ডাবল ব্যাটারী সেল ডিজাইন থাকায় ফোনটিতে চার্জিং হবে খুবই নিরাপত্তার সাথে এবং দ্রুততার সাথে। মাত্র ১৩ মিনিটে আপনি ০-৫০ শতাংশ চার্জ করে নিতে পারবেন । 


Realme GT Master Edition 64 MP Street Photography Camera

হ্যান্ডসেটটিতে রয়েছে বিশ্বের সর্বপ্রথম এবং প্রথম সারির ৬৪ মেগাপিক্সেল স্ট্রিট ফটোগ্রাফি ক্যামেরা। এই ক্যামেরায় আপনি ১১৯ ডিগ্রি আল্ট্রা ওয়াইড লেন্স ও ৪ সেন্টিমিটার ম্যাক্রো লেন্স পাচ্ছেন যা আপনার ফটোগ্রাফির অভিজ্ঞতাকে আকর্ষণীয় করে তুলবে। এই মোবাইলে আরো থাকছে DHS Snapshot সুবিধা। DHS Snapshot সুবিধার কারনে চলমান বা চলন্ত বস্তুর ছবি তোলা যাবে চমৎকার ডিটেইলস সমন্বয় করে। এতে স্ট্রিট ফটোগ্রাফি মোড, স্ট্রিট ফিল্টার, ব্ল্যাক অ্যান্ড হোয়াইট প্লাস ফিল্টার, ড্রামাটিক ফিল্টারসহ নতুন কিছু ফিচার রয়েছে । স্মার্টফোনটির সামনে রয়েছে ৩২ মেগাপিক্সেলের সনি সেলফি ক্যামেরা। 


Realme GT Master Edition More Facilities

ফোনটিতে আরো রয়েছে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট, আপগ্রেডেড প্রোটেকশন কেইস, রিয়েলমি ইউআই ২.০ এবং রিয়েল কোয়ালিটি । ৮ জিবি Ram ও ১২৮ জিবি Rom রয়েছে ফোনটিতে। ভয়েজার গ্রে এবং ডে-ব্রেক ব্লু কালারে পাওয়া যাবে ডিভাইসটি।


Realme GT Master Edition Full Specifications





Post a Comment

Thanks for nice comment.

নবীনতর পূর্বতন