সাজেক টেলিকম এর নতুন যাত্রা। দৈনন্দিন জীবনে মোবাইল ইন্টারনেট একটি প্রয়োজনীয় উপকরণ হয়ে দাড়িয়েছে সবার জীবনে। কেউ এই ইন্টারনেটকে কাজে লাগিয়ে আয় করছে লাখো টাকা আর কেউবা শুধু ফেইসবুকিং আর ইউটিউব ভিডিও দেখে বিনোদন নিতে ব্যস্ত। তবে আপনি ফেইসবুক চালান বা টিকটক অথবা মেসেজিং সবকিছুর জন্য প্রয়োজন ইন্টারনেট।  আর বর্তমানে ইন্টারনেট এর যে পরিমান দাম তাতে গ্রাহকের ক্রয়ক্ষমতার বাইরে চলে গেছে। চড়া মূল্যের ইন্টারনেট প্যাকেজ ক্রয় করা দুঃস্বপ্নের ব্যাপার হয়ে গেছে অনেকের জন্য। 

ইন্টারনেট প্যাকেজ কমদামে স্বল্পমূল্যে কিছুটা হলেও কমিশন দিয়ে প্রোভাইড করতে সাজেক টেলিকম কাজ করছে। আপনি সাজেক টেলিকমে প্রচলিত ইন্টারনেট অফার প্যাকেজের মূল্যের চেয়ে ৫০ থেকে ২৫০ টাকা পর্যন্ত কমিশনে প্যাকেজ নিতে পারেন। 

নিচে সাজেক টেলিকম এপসটি ডাউনলোড করার লিংক দেয়া আছে।


সাজেক টেলিকম অফার

এপসটি ডাউনলোড করুন 
সাজেক টেলিকম এর টেলিগ্রাম গ্রুপে জয়েন করুন

সাজেক টেলিকম এর হোয়াটসঅ্যাপ গ্রুপে জয়েন করুন

সাজেক টেলিকম এর মেসেঞ্জার গ্রুপে জয়েন করুন

এপসটি যদি ডাউনলোড করতে না পারেন তাহলে টেলিগ্রাম গ্রুপে জয়েন করে ডাউনলোড করে নিবেন। গ্রুপে সুন্দর করে দেয়া আছে।






কম দামে ইন্টারনেট প্যাকেজ অফার আমরা সকলে চাই। কেননা বর্তমান সময়ে কম বেশি আমাদের প্রত্যেকের হাতে এন্ড্রয়েড মোবাইল রয়েছে। দৈনন্দিন বিভিন্ন কাজের প্রয়োজনে মোবাইল আমাদের নিত্যদিনের সঙ্গী হয়ে ওঠেছে। বর্তমান এই সময়ে আমরা মোবাইল ছাড়া চলতেই পারিনা না। কিন্তু শুধু মোবাইল কিনলেই হবে?  সেটিকে ভালোভাবে ব্যবহারের জন্য প্রয়োজন ইন্টারনেট বা ডাটা। যার জন্য প্রত্যেক মাসে আপনাকে গুনতে হবে ৩০০ থেকে ৫০০ টাকা বা তারও বেশি।


Post a Comment

Thanks for nice comment.

নবীনতর পূর্বতন