Bangladesh Post Office Job Circular.
বাংলাদেশ ডাক বিভাগে নিয়োগ বিজ্ঞপ্তি।

বাংলাদেশ ডাক বিভাগে বিভিন্ন পদে জনবল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের একটি সরকারি সংস্থা হলো বাংলাদেশ ডাক বিভাগ। 

চট্টগ্রাম, কক্সবাজার, বান্দরবন, রাঙ্গামাটি,  খাগড়াছড়ি, কুমিল্লা, ব্রাক্ষ্মনবাড়িয়া, নোয়াখালী, ফেনী, চাঁদপুর, লক্ষীপুর, সিলেট, হবিগঞ্জ, মৌলভীবাজার ও সুনামগঞ্জ জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন।


অনলাইনের মাধ্যমে আবেদনপ্রার্থীরা আবেদন করতে পারেন। অনলাইনে আবেদন করা যাবে ১৫ নভেম্বর ২০২১ থেকে ১৫ ডিসেম্বর ২০২১ পর্যন্ত।

ডাক বিভাগ নিয়োগ বা পোস্ট অফিসে নিয়োগ এ আবেদন করার জন্য এই লিংকে গিয়ে আবেদন করুন।

(www.pmgec.teletalk.gov.bd) আবেদন ফরম পূরন করুন।


পোস্টমাস্টার পদে নিয়োগ বিজ্ঞপ্তি 
Bangladesh post office job circular

প্রতিবছর বাংলাদেশ ডাক বিভাগ বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে। সকলের প্রত্যাশার একটি চাকরি হলো বাংলাদেশ পোস্ট অফিস চাকরি। সরকারি চাকরি হিসেবে ডাক বিভাগের চাকরি খুবই মূল্যায়ন করা হয়। বেকার সমাজ পুরোবছর জুড়ে প্রস্তুতি নিয়ে থাকে ডাক বিভাগে সফলতার সাথে নিয়োগ পাওয়ার জন্য।










Bangladesh Post Office Job PDF File Download 

বাংলাদেশ ডাকবিভাগের নিয়োগ বিজ্ঞপ্তিটি ভালভাবে পড়ার জন্য পিডিএফ ফাইলটি ডাউনলোড করুন। পিডিএফ ফাইলটি ডাউনলোড করতে হলে আপনার অবশ্যই গুগল ড্রাইভ একাউন্ট থাকতে হবে।



আপনি আরো পড়ুন>>


বাংলাদেশ ডাক, বাংলাদেশ ডাক বিভাগ, পোস্ট অফিসে নিয়োগ,  বাংলাদেশ ডাক বিভাগে নিয়োগ, Bangladesh Post office job, postmaster job circular, Job circular post office 2022.

Post a Comment

Thanks for nice comment.

নবীনতর পূর্বতন