ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে বাংলাদেশ পুলিশে ৪ হাজার জন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ। 

বাংলাদেশ পুলিশে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করা হয়েছে। Bangladesh Police job circular 2022। 

অনলাইনে আবেদন শুরু ১ ফেব্রুয়ারি ২০২২ থেকে ২৮ ফেব্রুয়ারি ২০২২ পর্যন্ত। 

ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে আবেদনের জন্য বয়স হতে হবে ১৮ থেকে ২০ বছরের মধ্যে। 
শিক্ষাগত যোগ্যতা : এসএসসি অথবা সমমান পরীক্ষায় উত্তীর্ণ (কমপক্ষে ২.৫ জিপিএ থাকতে হবে।) 

উচ্চতা: পুরুষদের ক্ষেত্রে ৫ ফিট ৬ ইঞ্চি। তবে আদিবাসী ও মুক্তিযোদ্ধা কৌটায় ভর্তি হলে ৫ ফিট ৪ ইঞ্চি। মেয়েদের ক্ষেত্রে ৫ ফিট ৪ ইঞ্চি। তবে আদিবাসী ও মুক্তিযোদ্ধা কৌটায় ভর্তি হলে ৫ ফিট ২ ইঞ্চি।
 
অনলাইনে আবেদন করার জন্য http://police.teletalk.com.bd তে লগইন করে আবেদন করতে হবে। 

আবেদন করা যাবে ১ ফেব্রুয়ারি থেকে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত। 

🔵 ফরিদপুর, রাজবাড়ী, চাঁদপুর, খাগড়াছড়ি, নওগাঁ, পটুয়াখালী, খুলনা, ঝিনাইদহ, লালমনিরহাট, ময়মনসিংহ জেলায় শারীরিক মাপ কাগজপত্র যাচাই ও Physical Endurance Test হবে ০৯ থেকে ১১ মার্চ ২০২২। লিখিত পরীক্ষা হবে ২০ মার্চ ২০২২ এবং মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষা হবে ২৯ মার্চ ২০২২ তারিখে। 
🔵 নরসিংদি, গাজীপুর, ফেনী, বান্দরবান, রাজশাহী, নাটোর, জয়পুরহাট, রংপুর, ভোলা, সুনামগঞ্জ, নেত্রকোনা জেলায় শারীরিক মাপ ও কাগজপত্র যাচাই এবং physical endurance test হবে ১২ থেকে ১৪ মার্চ ২০২২। লিখিত পরীক্ষা হবে ২০ মার্চ ২০২২। মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষা হবে ২৯ মার্চ ২০২২ তারিখে। 
🔵 ঢাকা, টাঙ্গাইল, কুমিল্লা, রাঙ্গামাটি, সিরাজগঞ্জ, দিনাজপুর, কুষ্টিয়া, মাগুরা, ফিরোজপুর, সিলেট, শেরপুর জেলায় শারীরিক মাপ ও কাগজপত্র যাচাই এবং physical endurance test হবে ২০ মার্চ থেকে ২২ মার্চ ২০২২। লিখিত পরীক্ষা হবে ২৯ মার্চ ২০২২। মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষা হবে ৯ এপ্রিল ২০২২ তারিখে। 
🔵 কিশোরগঞ্জ, মানিকগঞ্জ, কক্সবাজার, ব্রাহ্মণবাড়িয়া, জয়পুরহাট, চাঁপাইনবাবগঞ্জ, চুয়াডাঙ্গা, কুড়িগ্রাম, বরিশাল, মৌলভীবাজার জেলায় শারীরিক মাপ ও কাগজপত্র যাচাই এবং physical endurance test হবে ২২ মার্চ থেকে ২৪ মার্চ ২০২২। লিখিত পরীক্ষা হবে ২৯ মার্চ ২০২২। মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষা হবে ৯ এপ্রিল ২০২২ তারিখে। 

🔵 মুন্সিগঞ্জ, মাদারীপুর, শরীয়তপুর, বরগুনা, চট্টগ্রাম, লক্ষীপুর, গাইবান্ধা, পঞ্চগড়, সাতক্ষীরা, মেহেরপুর, পাবনা জেলায় শারীরিক মাপ ও কাগজপত্র যাচাই এবং physical endurance test হবে ২৭ মার্চ থেকে ২৯ মার্চ ২০২২। লিখিত পরীক্ষা হবে ০৮ এপ্রিল ২০২২। মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষা হবে ২০ এপ্রিল ২০২২ তারিখে। 

🔵 নারায়ণগঞ্জ, গোপালগঞ্জ, নীলফামারী, ঠাকুরগাও, যশোর, নড়াইল, নোয়াখালী, বগুড়া, ঝালকাঠি, হবিগঞ্জ, জামালপুর জেলায় শারীরিক মাপ ও কাগজপত্র যাচাই এবং physical endurance test হবে ২৯মার্চ থেকে ৩১মার্চ ২০২২। লিখিত পরীক্ষা হবে ০৮ মার্চ ২০২২। মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষা হবে ২০ এপ্রিল ২০২২ তারিখে।
বাংলাদেশ পুলিশ নিয়োগ ২০২২।
পুলিশ চাকরির খবর ২০২২।
পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি।
বিডি পুলিশ জব।
BD POLICE JOB CIRCULAR.  Police job 2022. New police job 2022.


Post a Comment

Thanks for nice comment.

নবীনতর পূর্বতন