Xiaomi Redmi Note 11 Pro


xiaomi redmi note 11 pro price in bangladesh

বাংলাদেশে ফোনটি এখনো রিলিজ করা হয়নি ফলে ফোনটির দাম এখনও নির্ধারিত হয়নি। তবে বাংলদেশে ফোনটির দাম ২৮ হাজার টাকায় আশা করছে পাওয়া যাবে।


Xiaomi Redmi Note 11 Pro Price in BD and Launch Date

বাংলাদেশে Xiaomi Redmi Note 11 Pro ফোনটি অফিসিয়ালি ২৮ অক্টোবার ২০২১ তারিখে রিলিজ হওয়ার কথা। বাংলাদেশে ফোনটি শুধু ৮/১২৮জিবি ভেরিয়েন্টে পাওয়া যাবে।

Why Xiaomi Redmi Note 11 Pro will be successful?

মাত্র কয়েক বছর আগে  চীনের স্মার্টফোন কোম্পানি শাওমির প্রত্যেকটি Note সিরিজের ডিভাইসগুলোকে স্মার্টফোন জগতে বিপ্লব হিসেবে ধরা হয়েছিল।  ওই সময়ের ফ্ল্যাগশিপ ফোন হিসেবে তৃতীয় প্রজন্মের পারফরম্যান্স সম্বলিত Note 7 সিরিজ রিলিজ করা হয়েছিল যা 48-মেগাপিক্সেল ক্যামেরা নিয়ে মোবাইল ফোনের ক্যামেরা জগতে হইচই ফেলে দিয়েছিল।


মধ্যম বাজেটের এই ফোনটি এতই পরিমান বিক্রি হয়েছিল যা শাওমিকে নতুনভাবে পরিচিতি লাভ করিয়েছিল।  যাইহোক, বর্তমানে এখন শাওমির নির্মাতারা একটি ভিন্ন কৌশল অনুসরণ করছে। ধীরে ধীরে সফল গ্যাজেটগুলির উন্নতি করছে।  কিন্তু এই পরিবর্তনগুলি কি ক্রমবর্ধমান ভোক্তাদের জন্য যথেষ্ট?

Why is Xiaomi Redmi Note 11 Pro so popular?

শাওমি Note সিরিজে দারুনভাবে সফল। শাওমি আরো সফল হয় যখন ডিভাইসগুলোকে মডিফাই করে Note এর সাথে Pro যুক্ত করে বাজারে হাজির হলো। Note 7 pro থেকে শুরু করে আজকের Note 11 pro পর্যন্ত প্রত্যেকটি সিরিজ সফলতার সাথে অন্যান্য কোম্পানীর সাথে ঠেক্কা দিয়েছে। Redmi Note 11 Pro এর  সাইড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারের সাথে এর্গোনমিক বডির যে ডিজাইনটা করা হয়েছ যা চোখকে তৃপ্তি দেয়। 


পাশাপাশি রয়েছে চারটি ক্যামেরার স্টাইলিশ ডিজাইন এবং প্রায় সম্পূর্ণ ফ্রেমলেস ডিসপ্লে।  পিছনের প্যানেলটি টেম্পার্ড গ্লাস দিয়ে তৈরি করা হয়েছে সাথে সামান্য পরিমাণ পলিকার্বোনেট দৃশ্যমান হয়।  ৬.৬৭ ইঞ্চি AMOLED প্যানেলটি ১২০ হার্জ রিফ্রেশ রেট, ফুলএইচডি+ রেজুলেশন, ডিসপ্লে এর উজ্জ্বলতা এবং বৈসাদৃশ্য আকারে তার আগের পূর্বসূরি Note সিরেজের সমস্ত সুবিধাগুলো বজায় রেখেছে, যার ফলে ফোনটি সকলের নজর কাড়তে সমর্থ হয়েছে। এমনকি ক্যামেরা ছবির গুণমানের সাথে কোন লক্ষণীয় রূপান্তর থাকে না। ফলে প্রদর্শিত সকল বিষয়বস্তু অত্যন্ত ইতিবাচকভাবে আপনার আবেগ জাগিয়ে তুলবে।

The main features of Xiaomi Redmi Note 11 Pro


প্রযুক্তিগতভাবে Xiaomi Redmi Note 11 Pro এর সকল বৈশিষ্ট্যগুলোকে উন্নত করা হয়েছে।  ফোনটিতে Mediatek Dimensity 920 প্রসেসর ব্যবহার করা হয়েছে। 6GB/128GB এবং 8GB/265 GB ভেরিয়েন্টে ফোনটি রিলিজ করা হয়। এতে ব্যবহার করা Mali G68 MC4 চিপটি রিসোর্স করে অ্যাপ্লিকেশনগুলির সাথে আরও ভালভাবে মোকাবিলা করে থাকে। তাই প্রো লেভেলের গেমাররা গেমিং করতে পারবে আরামছে এবং গেমিং পারফর্মিং নিয়ে কেউ হতাশ হবেন না। 

হাই গ্রাফিক্সে দীর্ঘক্ষণ গেমিং করেও কোন সময় ডিভাইসে হিটিং ইস্যু লক্ষ্য করা যায়নি। ডিভাইসটিতে 5G নেটওয়ার্ক সাপোর্ট রয়েছে। ব্যাটারির ক্ষমতা অপরিবর্তিত ছিল 5000mAh দেয়া হয়েছে। তবে ফোনটিকে ঘন ঘন চার্জ করতে হবে না কারণ এর চার্জিং গতি বাড়ানো হয়েছে। আপনি ফোনটিকে ৩০ মিনিটে ০% থেকে ১০০% পর্যন্ত চার্জ দিতে পারবেন   অভ্যন্তরীণ মেমোরির পরিমাণ ১২৮/২৬৫ জিবি হওয়ার পরও আলাদা মাইক্রোএসডি কার্ডের জন্য একটি পৃথক স্লট সংযুক্ত করা হয়েছে।


post related keyword:

Xiaomi Redmi Note 11 Pro, Xiaomi Redmi Note 11 Pro price in Bangladesh,Xiaomi Redmi Note 11 Pro full specifications, best smartphone Xiaomi Redmi Note 11 Pro, Xiaomi Redmi Note 11 Pro pricevin bd,xiaomi phone price, xiaomi phone price in bd, best smartphone

Post a Comment

Thanks for nice comment.

নবীনতর পূর্বতন